শনিবার ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাশরাফীর পাশে সাবেক টাইগার পেসার, ধুয়ে দিলেন আশরাফুলকে

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৪ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

মাশরাফীর পাশে সাবেক টাইগার পেসার, ধুয়ে দিলেন আশরাফুলকে

চোট নিয়েই বিপিএল খেলছেন মাশরাফী বিন মোর্ত্তজা। আর বিষয়টি নিয়ে শুরু হয়েছে তুমুল আলোচনা-সমালোচনা। এবার মাশরাফীর পাশে দাঁড়িয়ে মোহাম্মদ আশরাফুলকে রীতিমতো ধুয়ে দিয়েছেন সাবেক টাইগার পেসার সৈয়দ রাসেল।

ঢাকায় প্রথম পর্বে ম্যাচ শুরুর আগে সিলেট-রংপুর ম্যাচের বিশ্লেষণী অনুষ্ঠানে মাশরাফীর কড়া সমালোচনা করে আলোচনায় মোহাম্মদ আশরাফুল। এমনকি বিপিএল খেলতে চাচ্ছিল না মাশরাফী, এমন দাবিও করেন তিনি। সাবেক টাইগার দলপতির এমন বক্তব্য ব্যাপক আলোচনা-সমালোচনার সৃষ্টি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ম্যাচ শেষে মাশরাফীও কথা বলেন সেই প্রসঙ্গে।

মাশরাফী-আশরাফুল ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত আইডিতে স্ট্যাটাস দেন রাসেল। সেখানে তিনি আশরাফুলকে নিজের শেষ সময়ের কথা মনে করিয়ে দিয়েছেন। নিজে রান করার জন্য আশরাফুল দলকে ডুবাতেন বলেও নিজের সেই স্ট্যাটাসে লেখেন রাসেল।

সাবেক টাইগার পেসার লেখেন, ‘গত কয়েক বছর প্রিমিয়ার লিগ বলেন আর বিপিএল বলেন খেলার জন্য এহনও কোন কাজ নেই যেটা আশরাফুল করে নাই সর্বশেষ প্রিমিয়ার লিগে তো মোহামেডানে আশরাফুলকে ম্যাচ খেলানো হয়নি বলে, মাঠ ছেড়ে বাড়ি চলে যাওয়ার ঘটনা ঘটিয়ে ছিল। আর নিজের রান করার জন্য দলকে ডুবানোর রেকর্ড তো আশরাফুলের থেকে বেটার আর কেউ নেই।’

তিনি আরো লেখেন, ‘আরে ভাই তোর তো বোঝা উচিৎ টিম এর মালিক, যারা কিনা কোটি কোটি টাকা খরচ করছে বিপিএলে তারাই চাইছে মাশরাফি খেলুক। So what’s your problem?

Facebook Comments Box
advertisement

Posted ৬:৫৬ পূর্বাহ্ণ | বুধবার, ২৪ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]