সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলিউডে পা রাখছেন উরফি জাবেদ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০২৪ | প্রিন্ট

বলিউডে পা রাখছেন উরফি জাবেদ

শোবিজের স্টাইলিশ তারকা উরফি জাভেদ। সামাজিক যোগাযোগমাধ্যমে উদ্ভট পোশাকের কারণে বরাবরই আলোচনার শীর্ষে থাকেন তিনি। অদ্ভুত সব পোশাকের কারণে নানা ঝামেলায় পড়লেও কোনোকিছুকেই পাত্তা দেন না উরফি। এবার শোনা যাচ্ছে, শিগগিরই নাকি বলিউডে নাম লেখাতে চলেছেন তিনি।

দীর্ঘদিন ধরেই হিন্দি সিনেমায় কাজ করতে চাচ্ছিলেন উরফি। অবশেষে সেই সুযোগ পেয়েছেন তিনি। আগামী মাসে মুক্তি পাচ্ছে দিবাকর বন্দ্যোপাধ্যায় নির্মিত ‘লাভ সেক্স অউর ধোকা’ সিনেমার সিক্যুয়েল।

জানা গেছে, এই সিনেমার একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন উরফি। এর আগে শোনা যায়— সিনেমাতে ক্যামিও চরিত্রে দেখা যাবে তুষার কাপুর ও মৌনী রায়কে। এবার উরফি সেখানে কোন চমক হাজির করেন, সেটাই দেখার অপেক্ষায় প্রহর গুনছেন সিনেমাপ্রেমীরা।

সিনেমার বিষয়বস্তুর কথা চিন্তা করেই নির্মাতারা একজন সমাজমাধ্যম প্রভাবীর চরিত্র নির্মাণ করেছেন। সবদিক বিবেচনা করে, এই চরিত্রে তারা উরফিকেই পছন্দ করেন।

বিতর্ককে কখনোই দিন পাত্তা দেননি উরফি। সেটা বরাবরই নিজের কাজেকর্মে বুঝিয়ে দেন তিনি। এবার অভিনয়ে দিয়ে উরফি ভক্তদের মন জয় করে নিতে পারবেন কি না, সেটাই দেখার।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]