বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভালোবাসা দিবসে পালিয়ে বিয়ে, ১ মাসের মাথায় জীবন দিলেন জুঁই

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৫ মার্চ ২০২৪ | প্রিন্ট

ভালোবাসা দিবসে পালিয়ে বিয়ে, ১ মাসের মাথায় জীবন দিলেন জুঁই

ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) প্রেমিকের হাত ধরে বাসা থেকে পালিয়ে বিয়ে করেছিলেন আশরাফিয়া আক্তার জুঁই। স্ত্রীকে নিয়ে নিজ গ্রামে আলম নামে একজনের বাসা ভাড়া নিয়ে বসবাস করছিলেন আসাদুল। বিয়ের পর কিছু বিষয়ে পরস্পরের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। জুঁই শার্ট-প্যান্ট পরে বাইরে ঘুরতে চেয়েছিলেন। কিন্তু তাতে নিষেধ করেন আসাদুল। এতে রাগ হয় জুঁইয়ের। অভিমানে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেন তিনি।

ঘটনাটি ঘটেছে রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার শিহালা এলাকায়। বুধবার (১৩ মার্চ) রাত ১টার দিকে শ্বশুর বাড়িতে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন।

মৃত জুঁই নওগাঁর রানীনগর উপজেলার নান্দাইবাড়ী এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে। তার স্বামী আসাদুল ইসলাম রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার আশরাফল ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন মোহনপুর থানার ওসি হরিদাস মন্ডল।

স্থানীয়রা জানান, প্রেমের সম্পর্কের জেরে গত ১৪ ফেব্রুয়ারি এফিডেভিটের মাধ্যমে জুঁইকে বিয়ে করেন আসাদুল। স্ত্রীকে নিয়ে নিজ গ্রামে আলম নামে একজনের বাসা ভাড়া নিয়ে বসবাস করছিলেন। বিয়ের পর কিছু বিষয়ে পরস্পরের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। জুঁই শার্ট-প্যান্ট পরে বাইরে ঘুরতে চেয়েছিলেন। কিন্তু তাতে নিষেধ করেন আসাদুল। এতে রাগ হয় জুঁইয়ের। অভিমানে ওড়না পেঁচিয়ে নিজ শয়নকক্ষে গলায় ফাঁস দেন তিনি। বিষয়টি দেখে পরে এলাকাবাসী পুলিশকে খবর দেন।

মোহনপুর থানার ওসি হরিদাস মন্ডল বলেন, ধারণা করছি এটি আত্মহত্যা। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৫ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]