বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জানা গেল হাসপাতালে ভর্তি জাকেরের সবশেষ অবস্থা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ | প্রিন্ট

জানা গেল হাসপাতালে ভর্তি জাকেরের সবশেষ অবস্থা

শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের শেষ ওয়ানডেতে লিটন দাসের পরিবর্তে জাকের আলী অনিককে স্কোয়াডে ডাকা হয়। এদিন একাদশে তিনি না থাকলেও বদলি ফিল্ডার হিসেবে মাঠে নেমেছিলেন। আর তাতেই যেন বিপদটা ডেকে আনলেন।

চট্টগ্রামে অনুষ্ঠিত ম্যাচটিতে বাংলাদেশ ইনিংসের শেষ ওভারে ফিল্ডিংয়ের সময় ক্যাচ নিতে গিয়ে এনামুল হক বিজয়ের সঙ্গে অনিকের সংঘর্ষ বাঁধে। এতে ব্যথা পেলে স্ট্রেচারে করে তাকে মাঠ থেকে উঠিয়ে নেয়া হয়। এরপর নিতে হয় হাসপাতালেও।

চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালের ডাক্তাররা জাকেরের সর্বশেষ অবস্থা জানিয়েছেন। হাসপাতালের নিউরো সার্জন বিশেষজ্ঞ ডাক্তার মঈনউদ্দিন এম ইলিয়াস গণমাধ্যমকে বলেন, ‘আমরা ভিশনটা দেখেছি। ইমার্জেন্সি রেসপন্স দল দেখেছে।’

তিনি আরো বলেন, ‘আমরা যেটা দেখতে পাচ্ছি এটা ঘাড়ের চোট। যে কন্ডিশন আছে রোগী স্থিতিশীল আছে এখন। আমরা উনাকে ২৪ থেকে ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণ রাখতে চাই যেহেতু প্রচুর ব্যথা আছে। এরপর ২৪ ঘণ্টা পর আপডেট জানাব। এখানেই ভর্তি রাখব।’

এছাড়া অর্থপেডিক সার্জন আবু মোহাম্মদ সায়েম বলেন, ‘উনার চোট মূলত ঘাড়ে। ব্রেনে কোনো চোট পাওয়া যায়নি। নেক মোবিলাইজ করে দিয়েছি। আশা করি ২৪-৪৮ ঘণ্টার মধ্যে ব্যথা কমে যাবে। এরই মধ্যে ব্যথা কমেছে। উনি কথা বলেছেন, ঔষধও খেয়েছেন। ভয় করার কোনো কারণ নেই।’

লংকানদের ব্যাটিংয়ের সময় সৌম্য সরকারের বদলি হিসেবে মাঠে নামেন জাকের আলি। ইনিংসের শেষ ওভারে তাসকিন আহমেদের করা শেষ ওভারে বড় শট খেলতে গিয়েছিলেন প্রমোদ মাদুশান। ক্যাচ উঠেছিল শর্ট বলে ক্যাচ তুলেছিলেন প্রমোদ।

সেটি নেয়ার পথে সংঘর্ষ হয় এনামুল ও বদলি ফিল্ডার জাকেরের। এনামুল অবশ্য ক্যাচ হাতছাড়া করেননি। জাকের ছাড়াও এদিন ইনজুরির কবলে পড়েছেন সৌম্য সরকার এবং মুস্তাফিজুর রহমানও। সৌম্য আঘাত পেয়েছেন ফিল্ডিং করতে গিয়ে। ঘাড়েও সমস্যা দেখা দেয় তার।

পরে সৌম্যের বদলী হিসেবে ব্যাটিং করেন তানজিদ তামিম। অন্যদিকে প্রচন্ড গরমের মাঝে মাংসপেশির ইনজুরিতে পড়েছেন মুস্তাফিজুর রহমান। তাকেও মাঠ ছাড়তে হয়েছে স্ট্রেচারে করে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]