বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুশফিককে নিয়ে দুঃসংবাদ, খেলতে পারবেন না টেস্ট সিরিজ

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ | প্রিন্ট

মুশফিককে নিয়ে দুঃসংবাদ, খেলতে পারবেন না টেস্ট সিরিজ

শ্রীলংকার বিপক্ষে সদ্য সমাপ্ত ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ জিতেছে বাংলাদেশ। একইসঙ্গে জিতেছে সিরিজও। এ ম্যাচে খেলার সময় আঙুলে চোট পেয়েছিলেন মুশফিকুর রহিম। সেই চোট গুরুতর হওয়ায় টেস্ট সিরিজ থেকেই ছিটকে গেলেন এই উইকেটকিপার ব্যাটার।

আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে বিসিবি।

গতকাল শেষ ওয়ানডেতে উইকেটকিপিংয়ের সময় চোট পান মুশফিক। তাসকিন আহমেদের করা বল তালুবন্দি করতে গেলে সেটি আঘাত করে মুশফিকের ডান হাতের বৃদ্ধাঙ্গুলিতে। এ সময় মাঠেই খানিকটা সেবা-শুশ্রূষা করা হয় তার। এরপর পুরো ইনিংস তিনি উইকেটকিপিং করেছেন।

এছাড়া ব্যাটিংয়েও ৩৭ রানের অপরাজিত ইনিংসে গুরুত্বপূর্ণ অবদান রাখেন মুশফিক। ম্যাচের পর ঢাকায় এসে মুশফিকের আঙুলের এক্স-রে করা হয়। সেই রিপোর্টে দেখা যায়, তার আঙুলে চিড় ধরেছে। এই চোট সেরে আবারও মাঠে ফিরতে আরো অন্তত তিন থেকে চার সপ্তাহ সময় লাগবে।

জাতীয় দলের ফিজিও বায়েজিদ খান বলেন, ম্যাচ শেষে ঢাকায় মুশফিকের এক্স-রে করা হয়। সেখানে তার ডানহাতের বৃদ্ধাঙ্গুলিতে চিড় ধরা পড়েছে। সে এখন পর্যবেক্ষণের মধ্যে আছে। ধারণা করা হচ্ছে আরো তিন থেকে চার সপ্তাহ তাকে মাঠের বাইরে থাকতে হবে। যে কারণে শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজে খেলতে পারবে না সে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]