বুধবার ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নান্দাইলে গৃহবধূকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

নান্দাইলে গৃহবধূকে গলা কেটে হত্যা

ময়মনসিংহের নান্দাইলে নাজমা আক্তার নামে এক গৃহবধূকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত নাজমা নান্দাইল পৌরসভার চারিআনি পাড়া গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী। বুধবার রাত এগারোটার দিকে এ হত্যাকাণ্ড ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, নাজমা আক্তার ও তার স্বামী দরিদ্র মানুষ। অন্যের বাড়িতে কাজ কর্ম করে খায়। নাজমা চার সন্তানের জননী। গতরাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তার বাড়ির কিছুটা সামনে তার পথ আটকিয়ে গলা কেটে হত্যা করে ধান জমিতে ফেলে যায়।

পরবর্তীতে তার স্বামী তাকে খুঁজতে গিয়ে রাস্তায় পানের ফুটলা, মোবাইল, টর্চ লাইট, ওড়না দেখে আশাপাশে খোঁজতে থাকে। পরে পাশের ধান জমিতে কুকুরের ডাক শুনে সেখানে গিয়ে দেখতে পায় তার স্ত্রীকে কে বা কারা হত্যা করে উলঙ্গ অবস্থায় ধান জমিতে ফেলে গেছে। তার ডাকচিৎকারে পথচারীরা এগিয়ে এসে পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল থেকে আলামতসহ রাত দুইটার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নান্দাইল মডেল থানার ওসি আব্দুল মজিদ জানান, ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের স্থানীয় চানঁ মিয়া, ফাহিম, নাঈম নামে তিন যুবককে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]