শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবার কোচ হতে চান শাস্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

আবার কোচ হতে চান শাস্ত্রী

আবার কোচ হতে চান সাবেক ভারতীয় ক্রিকেটার রবি শাস্ত্রী। তবে বিরাট কোহলি, রোহিত শর্মাদের দায়িত্ব আর নেবেন না বলে জানিয়েছেন ভারতের সাবেক কোচ। বরং তার ইচ্ছা তৃণমূল স্তরে কোচিং করানো। ভারতের জন্য ক্রিকেটার তুলে আনার দায়িত্ব নিতে চান তিনি।

বর্তমানে লিজেন্ডস লিগ ক্রিকেটের কমিশনারের দায়িত্বে রয়েছেন শাস্ত্রী। শুক্রবার কলকাতার ইডেন গার্ডেন্সে একটি চ্যারিটি ম্যাচের মধ্যে দিয়ে এই প্রতিযোগিতা শুরু হয়েছে। নতুন দায়িত্ব নিলেও পুরনো দায়িত্বে আর ফিরে যেতে চান না তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমকে শাস্ত্রী বলেন, ‘ভারতীয় দলের কোচ হিসাবে আমার কাজ শেষ। সাত বছরে যা করার ছিল করেছি। আর পুরনো দায়িত্বে ফিরব না।’

সুযোগ পেলে একেবারে তৃণমূল স্তরে কোচিং করাতে চান শাস্ত্রী। তিনি বলেন, ‘যদি সুযোগ পাই, তৃণমূল স্তরে কোচিং করাব। নতুন ক্রিকেটার তুলে আনব। তার জন্য আমার কিছু পরিকল্পনাও আছে। কিন্তু আর ভারতীয় দলের কোচিং নয়। এখন আমি দূরে বসে খেলা উপভোগ করতে চাই।’

শাস্ত্রীর নেতৃত্বে টেস্টে শীর্ষস্থান দখল করেছিলেন কোহলিরা। অস্ট্রেলিয়ায় পর পর দু’টি টেস্ট সিরিজ জিতেছিল ভারত। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও উঠেছিল টিম ইন্ডিয়া। কিন্তু সাত বছরে ভারতকে কোনো আইসিসি ট্রফি জেতাতে পারেননি শাস্ত্রী।

২০২১ সালের টি-২০ বিশ্বকাপে গ্রুপ পর্ব থেকে কোহলীরা ছিটকে যাওয়ার পরে কোচের পদ থেকে সরে যান শাস্ত্রী। এবারের এশিয়া কাপে তাকে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা গেছে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:২৭ পূর্বাহ্ণ | শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]