বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আফগানিস্তান-আয়ারল্যান্ড ম্যাচও পরিত্যক্ত ঘোষণা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৮ অক্টোবর ২০২২ | প্রিন্ট

আফগানিস্তান-আয়ারল্যান্ড ম্যাচও পরিত্যক্ত ঘোষণা

বৃষ্টি সমস্যা যেন কাটছেই না এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে। বৃষ্টির কারণে দুটি ম্যাচ এরই মধ্যে বাতিল হয়ে গেছে। একটি ম্যাচে ফল নির্ধারণ হয়েছে বৃষ্টি আইনে। আজকের দিনের প্রথম ম্যাচটাও সেই একই কারণে বাতিহ হয়ে যায়।

এর মধ্যে আজকের আফগানিস্তান-আয়ারল্যান্ড ম্যাচটাও বৃষ্টির কারণে পরিত্যক্ত ঘোষণা করা হলো। দীর্ঘ সময় অপেক্ষার পর ম্যাচ আম্পায়াররা মাঠ পরিদর্শন করেন। ক্ষনে ক্ষনে বৃষ্টি ও মাঠ খেলার অনুপোযুক্ত হওয়ায় অবশেষে অফিসিয়ালরা ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন।

খেলার নির্ধারিত সময় পার হয়ে গেলেও বৃষ্টি বাধায় টস হতে পারেনি। পরে ম্যাচ অফিসিয়ালরা তাদের সিদ্ধান্ত দুই অধিনায়ককে ডেকে আনুষ্ঠানিকভাবে জানিয়ে দেন।

শুক্রবার সকাল ১০ টায় মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে আজ দিনের প্রথম ম্যাচে আয়ারল্যান্ড এবং আফগানিস্তানের মুখোমুখি হওয়ার কথা। কিন্তু সকাল থেকেই বৃষ্টি।

সকাল থেকে বৃষ্টি বারায় উইকেট ত্রিপলে ঢেকে দেয়ার পর কিছুক্ষণ আগে বোলিং রানআপও ঢেকে দেয়া হয়েছে।

নিউজিল্যান্ডের বিপক্ষে আফগানিস্তানের একটি ম্যাচ বৃষ্টিতে বাতিল হয়েছে। প্রথম ম্যাচে ইংল্যান্ডের কাছে হেরে গিয়েছিল তারা।

অন্যদিকে আয়ারল্যান্ড প্রথম ম্যাচে শ্রীলংকার কাছে হারলেও দ্বিতীয় ম্যাচে বৃষ্টি বিঘ্নিত হওয়ায় ডার্কওয়ার্থ-লুইস পদ্ধতিতে ইংলান্ডকে ৫ রানে হারিয়ে দিয়েছিল তারা। ফলে এই গ্রুপে সুবিধাজনক অবস্থায় রয়েছে আয়ারল্যান্ড ।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৮ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]