শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হৃতিকের বোনের সঙ্গে প্রেম করছেন কার্তিক!

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৮ নভেম্বর ২০২২ | প্রিন্ট

হৃতিকের বোনের সঙ্গে প্রেম করছেন কার্তিক!

বলিউড নতুন প্রজন্মের তারকা অভিনেতা কার্তিক আরিয়ান। সাম্প্রতিক সময়ে টিনসেলে জোর গুঞ্জন, প্রেমে করছেন এই অভিনেতা। প্রেমিকা হচ্ছেন বরেণ্য সংগীত পরিচালক রাজেশ রোশনের মেয়ে পশমিনা রোশন। সম্পর্কে হৃতিক রোশনের চাচাতো বোন হন পশমিনা।

সূত্রের বরাতে, গত কয়েক দিনে একটু বেশি ঘনিষ্ঠ হয়েছেন কার্তিক ও পশমিনা। লুকিয়ে লুকিয়ে পরস্পর দেখা-সাক্ষাৎ, বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরতে যাওয়া সব মিলিয়ে তাদের সম্পর্ককে ভিন্ন হাওয়া দিচ্ছে। অনেকের মতেই, ওরা দুজন এই মুহূর্তে ‘শুধু ভালো বন্ধু’ নয় বরং এরচেয়েও বেশি কিছু। বলিউডের নতুন প্রেমিক জুটি কি তবে কার্তিক-পশমিনা?

কার্তিকের ঘনিষ্ঠ সূত্রগুলোর দাবি, যখন কাজ না থাকে তখন কার্তিক পশমিনার সঙ্গে তার বাসভবনে আড্ডা দেন। দুজন দুজনার সঙ্গ বেশ উপভোগ করেন। পাপারাজ্জিদের মনোযোগ এড়াতে নব্য এ প্রেমিকযুগল ভিন্ন কৌশলের আশ্রয় নেন বলেও শোনা যায়।

একটি সূত্র আরও প্রকাশ করেছে, দীপাবলির দিন কার্তিক তার এখনকার ‘ঘনিষ্ঠ বন্ধু’ পশমিনাকে জুহুতে তার নতুন ম্যাকলারেনে নিয়ে গিয়েছিল। স্পষ্টতই, জিও ওয়ার্ল্ড ড্রাইভ হলো তাদের গভীর রাতের প্রিয় গন্তব্য এবং প্যাটিসেরি হলো তাদের পছন্দের মেনু।

উল্লেখ্য, পশমিনা রোশন ইশক ভিশক সিকুয়েল ‘ইশক ভিশক রিবাউন্ড’ দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করবেন। অন্যদিকে কার্তিক ব্যস্ত সময় পার করছেন তার ‘শেহজাদা’, ‘সত্য প্রেম কি কথা’ ও ‘আশিকী ৩’ সিনেমাগুলোর কাজ নিয়ে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৮ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]