শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘একজন নায়ককে হারাল ফুটবল বিশ্ব’

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ৩০ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

‘একজন নায়ককে হারাল ফুটবল বিশ্ব’

সবাইকে হতবাক করে দিয়ে বৃহস্পতিবার দিবাগত রাতে মৃত্যুবরণ করেছেন কিংবদন্তি ফুটবলার পেলে। তার মৃত্যুতে শোক জানিয়েছেন বার্সেলোনার পোলিশ তারকা রবার্ট লেভানদোভস্কি।

ব্রাজিলের সাও পাওলোর একটি হাসপাতালে পেলের মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৮২ বছর। পেলেকে নিয়ে এক টুইটবার্তায় লেভা লেখেন, আপনি শান্তিতে ঘুমান, চ্যাম্পিয়ন। স্বর্গে একটি নতুন তারকা আছে এবং একজন নায়ককে হারাল ফুটবল বিশ্ব।

এক বছরের বেশি সময় ধরে কোলন ক্যানসারের বিরুদ্ধে লড়াই করে যাচ্ছিলেন তিনবারের বিশ্বকাপজয়ী এই তারকা। শারীরিক অসুস্থতার কারণে কাতার বিশ্বকাপে উপস্থিতও হতে পারেননি পেলে। বড়দিনেও হাসপাতালের বেডে শুয়ে পরিবারের সদস্যদের নিয়ে সময় কাটিয়েছেন।

গত ২৯ নভেম্বর ক্যানসার আক্রান্ত পেলেকে ব্রাজিলের সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি করা হয়। পরিবারের বরাতে বিবিসি জানায়, দীর্ঘ অসুস্থতার পর বৃহস্পতিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন পেলে। ব্রাজিলের সাও পাওলোর একটি হাসপাতালে তার মৃত্যু হয়।

Facebook Comments Box
advertisement

Posted ২:০১ পূর্বাহ্ণ | শুক্রবার, ৩০ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]