শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে শীতার্তদের পাশে জবি ছাত্রলীগ

জবি প্রতিনিধিঃ   |   বৃহস্পতিবার, ০৫ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে শীতার্তদের পাশে জবি ছাত্রলীগ

 জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) সকাল ১০টায় কেক কেটে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে শাখা ছাত্রলীগ। কেক কাটা, ৩২ নম্বরে শ্রদ্ধা জানানোর পাশাপাশি বুধবার (৪ জানুয়ারি) অসহায় দুঃস্থ শীতার্তদের মধ্যে ৭৫০টি কম্বল বিতরণ করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। বিশ্ববিদ্যালয় প্রধান গেট ও আশপাশের এলাকায় অসহায়দের মাঝে কম্বল বিতরণ করে শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতাকর্মীরা।

সকাল ১০টায় কেক কাটার সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. আইনুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আবুল কালাম মো. লুৎফর রহমান, শাখা ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহীম ফরাজী ও সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইনসহ নেতাকর্মীরা ছিলেন। এসময় উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক ছাত্রলীগকে শিক্ষার্থীদের নানা সংকট ও সমস্যা নিরসনে কাজ করে যাওয়ার আহ্বান জানান। শাখা ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহীম ফরাজী বলেন, ‘বাংলাদেশের স্বাধীনতা অর্জনে ছাত্রলীগের নেতাকর্মীরা সবচেয়ে বেশি রক্ত দিয়েছে। শিক্ষার্থীদের যেকোনো যৌক্তিক দাবির জন্য আগের মতো ভবিষ্যতেও লড়ে যাবে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ছাত্রলীগ নিরলসভাবে কাজ করে যাবে।’ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, ‘ দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে ছাত্রলীগ সবসময় কাজ করেছে, কাজ করে যাবে। স্মার্ট বাংলাদেশ বিনির্মানের অন্যতম অগ্রদূত হিসেবে ছাত্রলীগ ভূমিকা পালন করবে।’ এর আগে সকাল ৮টায় ধানমণ্ডির ৩২ নম্বরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়

Facebook Comments Box
advertisement

Posted ৬:১৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]