শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরকীয়া করছেন অভিনেতা ইন্দ্রনীলের স্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

পরকীয়া করছেন অভিনেতা ইন্দ্রনীলের স্ত্রী

টালিউডের তারকা দম্পতি ইন্দ্রনীল সেনগুপ্ত ও বরখা সেনগুপ্ত। দীর্ঘ ১৩ বছরের সংসার ভেঙে যায় তাদের ২০২১ সালে। যদিও বিবাহবিচ্ছেদ না হলেও বর্তমানে আলাদা থাকছেন তারা। এরই মাঝে গুঞ্জন চাউর হয়েছে, এক অভিনেতার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বরখা সেনগুপ্ত।

একটি সূত্র ভারতীয় গণমাধ্যমকে বলেন, ‘গত বছর থেকে অভিনেতা-প্রযোজক আশিষ শর্মার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বরখা সেনগুপ্ত। বরখা ব্যক্তিগত জীবন নিয়ে কারো সঙ্গে কথা বলতে চান না। সবরকম প্রচার থেকেও দূরে থাকেন। বিশেষ করে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কথা বলতে পুরোপুরি নারাজ। তবে আশিষ-বরখা একসঙ্গে বাইরে ঘুরতে বের হতে মোটেও লজ্জাবোধ করেন না। প্রথমে তাদের মাঝে বন্ধুত্ব তৈরি হয়, তারপর তা প্রেমে রূপ নেয়।’

গত ২০ ফেব্রুয়ারি আশিষ শর্মার জন্মদিন ছিল। এ উপলক্ষে বাড়িতে পার্টির আয়োজন করেছিলেন তিনি। তাতে উপস্থিত ছিলেন বরখা। বিভিন্ন পার্টিতে একসঙ্গে যোগ দেওয়া ও নাচতেও দেখা যায় এই জুটিকে।

বরখা সেনগুপ্ত এখনো তার নামের সঙ্গে স্বামীর উপাধি ব্যবহার করছেন। গত বছরের জুলাই মাসে ওটিটিপ্লের সঙ্গে আলাপকালে বরখা সেনগুপ্ত বলেছিলেন— ‘আমি এখনো আমার স্বামীর উপাধি আমার নামের সঙ্গে ব্যবহার করছি। কারণ কাগজপত্রে আমরা এখনো স্বামী-স্ত্রী। যতদিন বিবাহিত থাকব ততদিন এটি ব্যবহার করব। আনুষ্ঠানিকভাবে বিয়েবিচ্ছেদ হলে নাম পরিবর্তন করব।’

২০০৮ সালে বরখার সঙ্গে গাঁটছড়া বাঁধেন ইন্দ্রনীল। ২০১২ সালে তাদের ঘরে আলো করে আসে কন‌্যা মীরা। তার বয়স এখন ১১ বছর।

বরখা সেনগুপ্ত ভারতীয় টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেত্রী হিসেবেই বেশি পরিচিত। ‘রাজনীতি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। এতে একটি গানে দেখা যায় এই অভিনেত্রীকে। বলিউডের ‘রামলীলা’ ও ‘স্মার্ট অ্যান্ড কোং’ সিনেমায় অভিনয় করেন তিনি। এছাড়া কলকাতার ‘দুই পৃথিবী’, ‘আমি সুভাষ বলছি’, ‘ব্ল্যাক’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

অন‌্যদিকে মডেলিংয়ের মাধ‌্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন ইন্দ্রনীল সেনগুপ্ত। পরবর্তীতে টিভি সিরিয়ালে অভিনয় শুরু করেন। ২০০৪ সালে হিন্দি ভাষার ‘শুকরিয়া: টিল ডেথ ডু আস অ্যাপার্ট’ সিনেমার মাধ‌্যমে বড় পর্দায় পা রাখেন। ২০০৯ সালে ‘অংশুমানের ছবি’ সিনেমার মাধ‌্যমে টলিউড চলচ্চিত্রে পা রাখেন। পরবর্তীতে খল চরিত্রে অভিনয় করে দারুণ খ‌্যাতি কুড়ান এই অভিনেতা। ২০১২ সালে বাংলাদেশের ‘চোরাবালি’ সিনেমায় দেখা যায় তাকে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]