শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘হ্যারি পটার’–এর গবলিন মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২২ মার্চ ২০২৩ | প্রিন্ট

‘হ্যারি পটার’–এর গবলিন মারা গেছেন

‘হ্যারি পটার’খ্যাত অভিনেতা পল গ্র্যান্ট মারা গেছেন। ১৬ মার্চ লন্ডনের এক রেলস্টেশনে অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়েছিলেন তিনি। সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা জানান, অভিনেতার ‘ব্রেন ডেথ’ হয়েছে অর্থাৎ তার মস্তিষ্ক কাজ করছে না।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান এক প্রতিবেদনে জানিয়েছে, বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকালে উত্তর লন্ডনের কিংস ক্রস রেল স্টেশনের বাইরে অচেতন অবস্থায় পড়েছিলেন পল। সেখান থেকে তাকে উদ্ধার করে পুলিশ। গতকাল রাতে মারা যান তিনি।

তিন দিন লাইফ সাপোর্টে থাকার পর গত রোববার পরিবারের সিদ্ধান্তে খুলে নেওয়া হয় লাইফ সাপোর্ট সিস্টেম। এরপরই মারা যান ৫৬ বছর বয়সী এই অভিনেতা। অভিনেতার মৃত্যুর সংবাদ গণমাধ্যমে জানান তার মেয়ে সোফি জেইন গ্র্যান্ট। রেলস্টেশনে কী কারণে অসুস্থ হয়ে পড়েছিলেন ‘হ্যারি পটার’ সিরিজে গবলিনের চরিত্রে অভিনয় করা পল গ্র্যান্ট, তা এখনো জানা যায়নি।

স্কাই নিউজকে পলের কন্যা সোফি জেইন গ্র্যান্ট বলেন- আমার হৃদয় ভেঙে গেছে। বাবার চলে যাওয়া কোনো মেয়েই মেনে নিতে পারেন না। আমার বাবা খুব পরিচিত ও সবার প্রিয় ছিলেন। কিন্তু খুব তাড়াতাড়ি চলে গেলেন।

‘হ্যারি পটার’ সিরিজের গবলিন চরিত্রে অভিনয় করেন পল। এই চরিত্র নতুন প্রজন্মের কাছে পলকে জনপ্রিয় করে তুলেছিল। ‘স্টার ওয়ার্স: রিটার্ন অব দ্য জেডাই’ সিনেমায় অভিনয় করেছিলেন পল। এ সিনেমায় ইওক চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা লাভ করেন তিনি। তা ছাড়া টম ক্রজের মতো হলিউডের নামজাদা অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন পল।

Facebook Comments Box
advertisement

Posted ৯:১২ পূর্বাহ্ণ | বুধবার, ২২ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]