শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের পিঁড়িতে সংগীতশিল্পী ঐশী

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৩ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

বিয়ের পিঁড়িতে সংগীতশিল্পী ঐশী

‘দুষ্টু পোলাপাইন’ খ্যাত ঐশীর গায়িকা পরিচয়ের বাইরে তিনি একজন চিকিৎসক। সবাই তাকে মঞ্চ কাপানো গায়িকা হিসেবেই চেনে। গত বছর শিক্ষা জীবন শেষ করে একটি হাসপাতালের সিসিইউ’র মেডিক্যাল অফিসার হিসেবে কাজও শুরু করেছেন। কাজ শুরুর কয়েকমাস পর এবার জীবনের নতু্ন অধ্যায় শুরুর খবর জানালেন তিনি। জানালেন বিয়ের পিঁড়িতে বসছেন।

রোববার (২ এপ্রিল) রাতে পাত্র আরেফিন জিলানীর সঙ্গে আংটি বদল হল তার। পাত্র নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা শেষ করে চাকরি করছেন একটি ঔষধ কোম্পানিতে। পাশাপাশি অভিনয় ও মডেলিংও করেন। দু’জনার মধ্যকার পরিচয় প্রায় আড়াই বছরের। অবশেষে দুই পরিবারের সম্মতিতে রবিবার রাতে হয়ে যায় আংটিবদলের আনুষ্ঠানিকতা।

সেই আংটি বদলের ছবি ফেসবুকে ঐশী নিজেই শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন , ‘বারাকাল্লাহু ফিকুম’।

একই ছবি পাত্র আরেফিনও শেয়ার করে একই ক্যাপশন লিখেছেন। ছবির সূত্র ধরে ঐশীর মা ঐশীর মা নাসিমা মান্নানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আংটিবদলের আনুষ্ঠানিকতার কথা নিশ্চিত করেন বিষয়টি।

তিনি বলেন, ঐশী ও জিলানির পরিচয় আড়াই বছরের। দুজনার পছন্দ ছিলো। রোববার রাতে হুট করে রাতে ছেলের মা এসে আংটি পরিয়ে যান। পরের আনুষ্ঠানিকতাগুলো আমরা পরিকল্পনা করে সবাইকে জানিয়ে করবো। সবার কাছে ওদের নতুন জীবনের জন্য দোয়া চাই। ঈদের পর ওদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করব।’

Facebook Comments Box
advertisement

Posted ৫:২০ পূর্বাহ্ণ | সোমবার, ০৩ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]