শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসিকে হুমকি দিলেন আর্জেন্টাইন ফুটবলার

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১২ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

মেসিকে হুমকি দিলেন আর্জেন্টাইন ফুটবলার

চ্যাম্পিয়ন্স লিগ হেরে ফরাসি লিগ ওয়ানেও টানা দুই হার দেখতে হয়েছে প্যারিস সেইন্ট জার্মেইনকে (পিএসজি)। তারকা ঠাসা দল নিয়েও জয়ে ফিরতে ব্যর্থ হচ্ছিল ফরাসি জায়ান্টরা।

তবে শনিবার রাতে নিসের বিপক্ষে জয়ের মুখ দেখে পিএসজি। দারুণ সেই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান মজবুত করেছেন মেসি-এমবাপ্পেরা।

এদিকে টানা দুই ম্যাচ হারের পর জয়ের দেখা মিললেও, পয়েন্ট টেবিলে নিজেদের শীর্ষস্থান হারানোর শঙ্কায় আছে পিএসজি। কেননা মাত্র ছয় পয়েন্ট কম নিয়ে তালিকার দুইয়ে থাকা লেস ফরাসি চ্যাম্পিয়নদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে।

আগামী ১৬ এপ্রিল পিএসজির বিপক্ষে মাঠে নামার আগে প্রতিপক্ষকে কড়া হুশিয়ারি দিয়ে রাখলেন লেসের আর্জেন্টাইন ডিফেন্ডার ফ্যাকুন্ডো মেডিনা। পিএসজির সবচেয়ে গুরুত্বপূর্ণ ফুটবলার মেসিকে হুমকি দিয়েছেন। তবে শুধু তাকেই নয়, ফরাসি দলপতি এমবাপ্পেকেও হুশিয়ারি দিয়ে রেখেছেন এ আর্জেন্টাইন।

মূলত ম্যাচ পরিকল্পনার অংশ হিসেবে এসব কথা বলেছেন মেডিনা। তার কাছে মেসি ও এমবাপ্পেকে আটকে রাখাই সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ। এই প্রসঙ্গে আর্জেন্টাইন ডিফেন্ডার বলেন, ‘মেসি যদি পালিয়ে যায়, তবে আমি তার জামা ধরে ফেলব। আর এমবাপ্পে পালিয়ে গেলে তারা তাকে অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাবে!’

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৪ পূর্বাহ্ণ | বুধবার, ১২ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]