শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্যারাগুয়েকে হারিয়ে ব্রোঞ্জ জিতল আর্জেন্টিনা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২২ জুলাই ২০২৩ | প্রিন্ট

প্যারাগুয়েকে হারিয়ে ব্রোঞ্জ জিতল আর্জেন্টিনা

কলম্বিয়াতে শুরু হয়েছে ‘প্লেয়া সান্তা মার্টা ২০২৩’-এর ভি সাউথ আমেরিকান গেমসের আসর। এ টুর্নামেন্টের বিচ সকার ফুটবলে প্যারাগুয়েকে হারিয়ে ব্রোঞ্জ জিতেছে আর্জেন্টিনা।

শুক্রবার স্থানীয় সময় বেলা সাড়ে ১১টায় কলম্বিয়ার মাল্টিস্পোর্টস পার্ক কোর্টের বিচ সকার স্টেডিয়াম প্যারাগুয়ের মুখোমুখি হয় মেসি-ডি মারিয়াদের দেশের বিচ ফুটবলাররা। তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে প্যারাগুয়েকে ৬-৫ গোলে বিধ্বস্ত করে ব্রোঞ্জ পদক জিতেছে আলবিসেলেস্তেরা।

ম্যাচটিতে প্যারাগুয়েকে ৬-৫ গোলে হারিয়ে ব্রোঞ্জ পদকের পাশাপাশি তৃতীয় হয় আর্জেন্টিনা। এছাড়া স্বর্ণপদক জিতে এক নম্বরে স্থানে ব্রাজিল। দ্বিতীয় স্থানে রানার্সআপ দল স্বাগতিক কলম্বিয়া। চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ ও সপ্তম স্থানে যথায় ক্রমে উরুগুয়ে, পানামা, ভেনেজুয়েলা ও ইকুয়েডর।

একই দিনে স্বর্ণ জয়ের লক্ষ্যে কলম্বিয়ার মুখোমুখি হয় ব্রাজিল। ম্যাচটিতে একচেটিয়া আধিপত্য বিস্তার করে ব্রাজিল। সেখানে সেলেসাওরা ৬-২ গোলে কলম্বিয়াকে পরাজিত করে স্বর্ণপদক ঘরে তোলে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪৫ পূর্বাহ্ণ | শনিবার, ২২ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]