শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তাসকিনকে ‘হালাল’ খাবার খুঁজে দিতেন রাজা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ৩১ জুলাই ২০২৩ | প্রিন্ট

আন্তর্জাতিক ক্রিকেটে প্রতিপক্ষ হিসেবে খেললেও ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের কল্যাণে এখন অনেকেই সতীর্থ হয়ে যান। তবে সত্যিকার অর্থেই কি দুইজনের মধ্যে বন্ধুত্ব হয়? উত্তরটা ‘হ্যাঁ’ হওয়াই স্বাভাবিক। অন্তত তাসকিন আহমেদ আর সিকান্দার রাজার বিষয়টি যে সেটাই প্রমাণ করে!

সপ্তাহ খানেক আগেই বাংলাদেশি এই পেসারের সঙ্গে বুলাওয়ে ব্রেভসের ড্রেসিংরুম ভাগাভাগি করার আনন্দে রাজা লিখেছিলেন, ‘আমার বন্ধু তাসকিন।’ এবার দেশে ফিরে তাসকিন জানিয়েছেন, জিম্বাবুয়েতে হালাল খাবার খুঁজে পেতে তাকে সহায়তা করেছেন রাজা।

এ প্রসঙ্গে তাসকিন বলেন, ‘ভালো। উনি আসলে সব সময় অনেক সমর্থন করেছেন। আমার হালাল ফুডের জন্য অনেক কিছু আয়োজন করে দিয়েছেন। আমি তো তার থেকে বয়সে অনেক ছোট।’

জিম আফ্রো টি-টেন লিগের প্রথম আসর খেলতে গিয়ে দুর্দান্ত বোলিং করেছেন তাসকিন। সবমিলিয়ে আসরে ১১ উইকেট শিকার করেছেন এই পেসার। যেখানে একাধিক ম্যাচে দলের সেরা বোলার ছিলেন তিনি। সবমিলিয়ে আসরের অন্যতম সেরা পেসারদের একজন ছিলেন এই স্পিডস্টার।

তাসকিন বলেন, ‘সন্তুষ্ট যে রিদমটা ভালো হচ্ছে। আর উন্নতি হচ্ছে, এটাই। এক্সিকিউট করতে পারছি। ব্যক্তিগতভাবে হয়তো মোটামুটি ভালো টুর্নামেন্টে গেছে। কিন্তু এখনো উন্নতির লক্ষ্যেই আছি।’

এদিকে লঙ্কান প্রিমিয়ার লিগে খেলার সুযোগ থাকলেও তাকে এনওসি দেয়নি বিসিবি। মূলত তার ওয়ার্ক লোডের কথা চিন্তা করেই এমন সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। বিসিবির এই সিদ্ধান্তের সঙ্গে একমত তাসকিনও।

তিনি বলেন, ‘সুযোগ তো শুধু লঙ্কান প্রিমিয়ার লিগ না, বিশ্বের সব লিগেই আসছে এখন অবধি। এভেইলেবেলিটিটাই ইস্যু। আল্লাহ যদি সুস্থ রাখে, দোয়া করেন সামনে আরও বড় বড় লিগে আসবে আর সামনে আরও ভালো করতে পারি।’

এ পেসার আরো বলেন, ‘সুস্থ থাকলে অনেক লিগ খেলতে পারবো। আর প্লাস বোর্ড থেকে যেহেতু ডিসিশন নিছে আমার এই মুহূর্তে ওয়ার্কলোড বেশি হয়ে যেতে পারে। পাশাপাশি তারা ক্ষতিপূরণের কথা বলেছে। সব মিলিয়ে ঠিক আছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:০৯ পূর্বাহ্ণ | সোমবার, ৩১ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]