শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এই পাকিস্তানিকে দেখে বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছেন ভারতীয় বোলার!

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৬ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

এই পাকিস্তানিকে দেখে বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছেন ভারতীয় বোলার!

আইপিএলে এখন আলোচনার তুঙ্গে আছেন ভারতের স্থানীয় বোলার মায়াঙ্ক যাদব। বাইশ গজে গতির ঝড় তুলে গ্লেন ম্যাক্সওয়েল, ক্যামেরুন গ্রিন, শিখর ধাওয়ানের মতো ব্যাটারদের বোকা বানিয়ে দিয়েছেন। আর তাতেই গণমাধ্যম থেকে সামাজিক মাধ্যম সবখানেই আলোচনায় রয়েছেন ২১ বছর বয়সী এই তরুণ।

লখনৌ সুপার জায়ান্টসের এই পেসার এবারের আইপিএলে মাত্র দুটি ম্যাচ খেলেছেন। তাতেই তাকে আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলে বিবেচনা করার পরামর্শ দিয়েছেন সাবেক তারকা ওপেনার বীরেন্দ্র শেবাগ।

২১ বছর বয়সী তারকাকে নিয়ে আলোচনা আরো উসকে দিয়েছেন পাকিস্তানের এক সাংবাদিক। ফরিদ খান নামের এই সাংবাদিকের দাবি, মায়াঙ্ককে টি-২০ বিশ্বকাপের জন্য প্রস্তুত করতে পাকিস্তানি গতি তারকা হারিস রউফের ভিডিও দেখাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড। বিশেষ করে পাকিস্তানের বিপক্ষে ম্যাচের জন্য।

হারিস রউফ। ছবি- সংগৃহীত

 

সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে (সাবেক টুইটার) শেয়ার করা এক ভিডিওতে ফরিদ বলেন, ‘আমি নিশ্চিত, মায়াঙ্ক যাদব ভারতের টি-২০ বিশ্বকাপের দলে থাকবেন। আপনি আমার পোস্টের স্ক্রিনশট নিয়ে রাখতে পারেন। ভারত ওকে প্রস্তুত করছে এবং ও পাকিস্তানের বিপক্ষে খেলবে। বিসিসিআই এরই মধ্যে সর্বশেষ টি-২০ বিশ্বকাপে ভারতের বিপক্ষে হারিস রউফের স্পেলের ভিডিও দেখাচ্ছে ওকে। পাকিস্তানের সাবেক বোলিং কোচ মরনে মরকেল এখন লখনৌতে। তিনি মায়াঙ্ককে প্রস্তুত করছেন।’

এই ভিডিও বার্তার ক্যাপশনে ফরিদ লিখেছেন, বাবর আজম ও সাইম আইয়ুবের বিপরীতে কিভাবে বল করতে হবে, মায়াঙ্ককে দিয়ে সে পরিকল্পনা তৈরি করছেন মরকেল।

যদিও ফরিদের এমন কথা ভালোভাবে নেননি ভারতীয় সমর্থকরা। জশিয়া নামের এক সমর্থক লিখেছেন, ‘বিসিসিআই এরই মধ্যে ওকে হারিস রউফের ভিডিও দেখিয়েছে। কেন? কিভাবে বল করা যাবে না, সেটা দেখাতে।’

স্টক মার্কেট প্যারোডি নামের আরেকটি আইডি থেকে লেখা হয়েছে, ‘হারিস রউফটা আবার কে?’ শুভাম সিং নামের আরেক সমর্থক ফরিদ খানের মন্তব্যকে অপ্রাসঙ্গিক বলে মন্তব্য করেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪১ পূর্বাহ্ণ | শনিবার, ০৬ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]