শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাফজয়ী নারীরা দেশে ফিরছেন আজ, থাকছে যত আয়োজন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

সাফজয়ী নারীরা দেশে ফিরছেন আজ, থাকছে যত আয়োজন

সাফ ফাইনালে স্বাগতিক নেপালকে গোলে হারিয়ে ইতিহাসের পাতায় নাম লিখেছে বাংলাদেশ নারী ফুটবল দল। তাদের বরণ করে নিতে যৌথভাবে প্রস্তুতি নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও ক্রীড়া মন্ত্রণালয়।

বুধবার দুপুর ১টা ৫০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবেন সাবিনারা। বর্ণাঢ্য অভ্যর্থনা শুরু হবে বিমানবন্দর থেকেই। থাকবে নানা আয়োজন।

মঙ্গলবার দুপুরে মন্ত্রণালয়ে সভার পর বাফুফেতে সংবাদ সম্মেলনে পরিকল্পনার বিস্তারিত জানান বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

তিনি বলেন, বুধবার দুপুর ১টা ৫০ মিনিটে বাংলাদেশ দল হজরত শাহজালাল বিমানবন্দরে নামবে। সেখানে ক্রীড়া প্রতিমন্ত্রী, সচিব ও বাফুফে কর্মকর্তারা মেয়েদের অভ্যর্থনা জানাবেন। এসব নিয়ে সিভিল এভিয়েশনের সঙ্গে বিস্তারিত কথা হয়েছে আমাদের। আমরা মেয়েদের ফুল দিয়ে বরণ করে নেব, মিষ্টি মুখ করাব। তার পর হয়তো প্রেস ব্রিফিং হবে।

বাফুফে সাধারণ সম্পাদক আরো বলেন, এরপর ছাদ খোলা বাসে তারা আসবে। বাস কনফার্ম করা হয়েছে, ব্র্যান্ডিংয়ের কাজ চলছে। সাউন্ড সিস্টেমে ফুটবল বা ক্রীড়া বিষয়ক গানগুলি বাজবে। সেই বাসে করে আমাদের বীর ফুটবলাররা মতিঝিলে বাফুফে ভবনে আসবেন। সেখানে সভাপতি ফুল দিয়ে বরণ করবেন। এরপর হালকা রিফ্রেশমেন্ট, ফটোসেশন দিয়ে আপাতত সংবর্ধনা শেষ হবে।

বিমানবন্দর থেকে বিজয়ী মেয়েদের নিয়ে ছাদখোলা বাস কাকলি হয়ে, মহাখালি ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট হয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় সরণী হয়ে, তেজগাঁও দিয়ে মৌচাক হয়ে ফ্লাইওভার দিয়ে কাকরাইল যাবে। সেখান থেকে ফকিরেরপুল, আরামবাগ, শাপলা চত্বর হয়ে মতিঝিলে বাফুফে ভববে পৌঁছবে বাস।

এছাড়াও যুব ও ক্রীড়া মন্ত্রণালয় থেকে চ্যাম্পিয়ন দলকে নিয়ে ‘থিম সং’ তৈরি করা হয়েছে বলেও জানান বাফুফে সাধারণ সম্পাদক।

নেপালের কাঠমান্ডুতে সোমবার ফাইনালে স্বাগতিক দলকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো নারী সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জয় করে বাংলাদেশ।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫১ পূর্বাহ্ণ | বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]