শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তান বধের নায়ক এবার খেলবেন বিপিএলে

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৮ অক্টোবর ২০২২ | প্রিন্ট

পাকিস্তান বধের নায়ক এবার খেলবেন বিপিএলে

ক্রিকেটের বিশ্ব মঞ্চে ৬ বছর পর ফিরেই বিশ্বকে চমকে দিয়েছে জিম্বাবুয়ে। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার ১২’র ম্যাচে পাকিস্তানকে তারা হারিয়েছে ১ রানে। সেই জয়ের নায়ক ছিলেন সিকান্দার রাজা। আর সেই রাজাকে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আগামী আসরের জন্য দলে ভিড়িয়েছে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি দল রংপুর রাইডার্স।

দুই আসর বিরতির পর এই আসর দিয়ে আবারও বিপিএলে ফিরছে রংপুর। প্রত্যাবর্তনের আসরে দলটির জার্সি গায়ে জড়াবেন জিম্বাবুয়ের তারকা এই অলরাউন্ডার। রংপুর রাইডার্স গত রাতে ঘোষণা দিয়ে জানিয়েছে, এবারের বিপিএলে জিম্বাবুয়ের তারকা অলরাউন্ডার খেলবেন তাদের দলে।

সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া এক বার্তায় রংপুর রাইডার্স ফ্র্যাঞ্চাইজি জানায়, ‘জিম্বাবুয়ে থেকে আসছেন একজন সুপারস্টার। আমরা রোমাঞ্চ পুষে জানাচ্ছি যে, সিকান্দার রাজার সাথে রংপুর রাইডার্সের চুক্তি করা হয়েছে। রংপুর রাইডার্স পরিবারে তোমাকে স্বাগতম।’

ইতোমধ্যে শাহিন শাহ আফ্রিদি, মোহম্মদ রিজওয়ানরা আসন্ন বিপিএলে খেলবেন বলে জানা গেছে। এ ছাড়া পাকিস্তানের ক্রিকেটার মোহাম্মদ নওয়াজ ও শোয়েব মালিকের সঙ্গে চুক্তি করেছে রংপুর রাইডার্স। লঙ্কান ব্যাটার পাথুম নিসাঙ্কাকেও কিনেছে তারা।

এবার জানা গেল দুর্দান্ত ফর্মে থাকা জিম্বাবুইয়ান অলরাউন্ডার সিকান্দার রাজা খেলবেন এই রংপুরের হয়েই। তবে আন্তর্জাতিক সূচি থাকার জন্য হয়তো সম্পূর্ণ আসর খেলবেন না তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৮ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]