শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভক্তদের তোপের মুখে বিশ্বকাপজয়ী মেসি

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৩ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

ভক্তদের তোপের মুখে বিশ্বকাপজয়ী মেসি

মাঠ থেকে কপালে হাত বুলাতে বুলাতে বের হলেন লিওনেল মেসি। সঙ্গে ছিল হারের হতাশা আর ভক্তদের দুয়োধ্বনি। সবমিলিয়ে চলতি বছরে পাঁচটি হার দেখতে হলো পিএসজি তারকা মেসিকে। এতে ভক্তদের চাপের মুখে পড়েছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা মেসি।

রোববার (২ এপ্রিল) রাত পৌনে ১টায় ঘরের মাঠে লিওঁর বিপক্ষে হার দেখে পিএসজি। দলটিতে ভরসার প্রতীক মেসি-এমবাপ্পেরা করতে পারেননি কিছুই। উল্টো তাদের হতাশ হতে হয়েছে ফ্রান্সের তরুণ ফুটবলার ও লিওঁর ফরোয়ার্ড ব্র্যাডলি বারকোলার জন্য।

ম্যাচটি হেরে যখন মাঠ ছাড়ছিলেন মেসি, তখন পুরো স্টেডিয়াম প্রকম্পিত হচ্ছিল দুয়োধ্বনিতে, যা ফুটবলের খুদে জাদুকরের জন্য লজ্জার বিষয় হয়ে দাঁড়িয়েছিল। এ নিয়ে গত চার ম্যাচের তিনটিতেই হারতে হলো পিএসজিকে।

এর মধ্যে সবচেয়ে বড় হতাশা এসেছে গত ৯ মার্চ বায়ার্ন মিউনিখের বিপক্ষে। চ্যাম্পিয়ন্স লিগের ওই ম্যাচটি ২-০ গোলে হেরে মেসি বাহিনীকে লিগ থেকে বিদায় নিতে হয়েছে। তবে ফরাসি লিগের শীর্ষে থাকায় হয়তো কিছুটা স্বস্তি মিলছে মেসির। যদিও এটি মেসির জন্য বড় কিছু নয় বলে ভক্তরা মনে করছেন।

ক্লাবের জার্সিতে মলিন মেসিকে অবশ্য বেশ ফুরফুরে মেজাজে দেখা গেছে আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচে। দেশের হয়ে ভালো খেললেও পিএসজিতে মেলে ধরতে পারছেন না তিনি। তাতে ভক্তদের ঠাট্টা-বিদ্রূপও সহ্য করতে হচ্ছে এমএলটেনকে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০২ পূর্বাহ্ণ | সোমবার, ০৩ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]