মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৌদির যে ক্লাবে যাচ্ছেন বেনজেমা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০২ জুন ২০২৩ | প্রিন্ট

সৌদির যে ক্লাবে যাচ্ছেন বেনজেমা

আগামী ২০২৪ সালের জুন পর্যন্ত স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছেন ফরাসি তারকা করিম বেনজেমা। তবে তার আগেই ক্লাবটির ডেরা ছাড়তে চান তিনি। মূলত সৌদি ক্লাবের অবিশ্বাস্য প্রস্তাবে রাজি হয়ে সেখানে পাড়ি দিচ্ছেন লস ব্লাঙ্কোসদের এই তারকা ফুটবলার।
মঙ্গলবার বেনজেমার সান্তিয়াগো বার্নাব্যু ছাড়ার বিষয়টি নিশ্চিত করেছে ক্রীড়াভিত্তিক ওয়েবসাইট দ্য অ্যাথলেতিক।

তাদের এক প্রতিবেদনে দাবি করা হয়, বেনজেমা সৌদি আরব থেকে আকর্ষনীয় প্রস্তাব পেয়েছেন। কয়েকদিনের মধ্যে তিনি সিদ্ধান্ত নিতে পারেন। সেই সিদ্ধান্ত নিয়ে নিলেন গতকাল। রিয়ালকে সৌদি ফুটবলে যাওয়ার কথা জানিয়ে দিয়েছেন তিনি।

মাদ্রিদের ভালদেবেবাস ট্রেনিং গ্রাউন্ডের বিভিন্ন সূত্রের বরাতে দ্য অ্যাথলেতিক আরো জানিয়েছে, বেনজেমা ও রিয়াল কোচ কার্লো আনচেলত্তি গত বুধবার বৈঠকে বসেন। তবে সেটি দলের সাধারণ সভার অংশ ছিল না।

আরেক ক্রীড়া মাধ্যম ইএসপিএন জানিয়েছে, রিয়ালের সঙ্গে চুক্তির ইতি টেনে সৌদি ক্লাব আল ইত্তিহাদে যোগ দেবেন তিনি। দুই বছরে মোট ৪০ কোটি ইউরোর প্রস্তাব পেয়েছেন গত বছরের ব্যালন ডি’অর জয়ী তারকা। অবশ্য বেনজেমা এখনো সৌদির প্রস্তাব গ্রহণ করেছেন কিনা তার কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

আগে থেকে মরুর বুকে ফুটবলের ফুল ফোটাতে সৌদিতে আছেন বেনজেমার সাবেক রিয়াল সতীর্থ ক্রিস্টিয়ানো রোনালদো। ফরাসি তারকাও সৌদিতে যাওয়ার গুঞ্জন বেশ জোরেশোরে শোনা যাচ্ছে। ২০০৯ সালে প্রারম্ভিক ৩০ মিলিয়ন পাউন্ডে লিওঁ ছেড়ে মাদ্রিদে আসেন বেনজেমা। স্প্যানিশ জায়ান্টদের হয়ে ৬৪৭ ম্যাচে ৩৫৩ গোল করেছেন তিনি। অ্যাসিস্ট করেছেন ১৬৫টি। রিয়ালের হয়ে সর্বোচ্চ গোলদাতার তালিকায় ৪৩৮ ম্যাচে ৪৫০ গোল করেছেন রোনালদো।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ০২ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]