শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইমরুল কায়েসর উপর ভরসা রাখছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স!

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০২ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

ইমরুল কায়েসর উপর ভরসা রাখছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স!

গত বিপিএল এ ইমরুল কায়েসের নেতৃত্বে শিরোপা জিতেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তবে এবারও কি তার কাঁধেই থাকবেন অধিনায়কত্বের দায়িত্ব। নাকি লিটন দাস, মোহাম্মদ রিজওয়ান বা মোহাম্মদ নবি হবেন ভিক্টোরিয়ান্সের অধিনায়ক? বিপিএলের নবম আসর সামনে রেখে তারকায় ঠাসা দল।

প্রথম দিন অনুশীলন শেষে অধিনায়ক নিয়ে কথা বলেছেন কোচ মোহাম্মদ সালাউদ্দীন। আকার ইঙ্গিতে হেড কোচ ইমরুলের কথাই বলেছেন। এক প্রশ্নর জবাবে সালাউদ্দীন বলেন, আমরা এখনও এটা নিয়ে চিন্তা করিনি।

তবে এটুকু জানিয়ে কুমিল্লা কোচের কন্ঠে ইমরুলে পক্ষে সাফাই, ‘একটা মানুষ যখন আপনাকে দুইটা ট্রফি দিবে তখন আপনার আসলে তাকে নিয়ে চিন্তা না করলেই ভালো হবে। একজন মানুষ যখন আপনাকে দুইটা ট্রফি দিছে তার মানে নিশ্চয়ই তার মধ্যে কিছু না কিছু আছে। সো, এ কারণে আমরা এটা নিয়ে চিন্তা করিনি। হয়তো করবোও না।’

তার মানে ধরেই নেয়া যায় যে, এবারো ইমরুলই অধিনায়ক থাকছেন কুমিল্লার। নির্ভরযোগ্য সূত্রের খবর, ইমরুল কায়েসকে ক্যাপ্টেন হিসেবে চায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স ম্যানেজমেন্টও এবং খুব শীঘ্রই তা ঘোষণা আকারে আসবে।

এবার কুমিল্লার সম্ভাব্য অধিনায়ক হিসেবে কয়েকটি নাম উঠেছে জোরে সোরে। সেখানে ইনফর্ম ওপেনার লিটন দাস, টি-২০ বিশ্বকাপে আফগানিস্তানের নেতৃত্ব দেয়া মোহাম্মদ নবি এবং পাকিস্তানের টি-টোয়েন্টি সহ-অধিনায়ক মোহাম্মদ রিজওয়ানের সাথে উচ্চারিত হচ্ছে আগেরবার নেতৃত্ব দেয়া ইমরুল কায়েসের নামও।

এরই মধ্যে ওয়ানডেতে জাতীয় দলকে নেতৃত্ব দিয়েছেন লিটন দাস। তার অধিনায়কত্বেই শিখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি আর লোকেশ রাহুলের গড়া শক্তিশারি ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জিতেছে বাংলাদেশ। সেই লিটন দাসও আছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সে।

আছেন একদিনের সীমিত ওভারের ক্রিকেটে পাকিস্তানের উইকেটরক্ষক কাম সফল ওপেনার মোহাম্মদ রিজওয়ান আর আফগান ক্রিকেটের অন্যতম সফল অধিনায়ক মোহাম্মদ নবিও।

এ মুহূর্তের তারকা খ্যাতিতে পিছিয়ে থাকলেও ইমরুল কায়েসকেও পিছিয়ে রাখার কোন অবকাশ নেই। কারণ, ইমরুল কায়েসের নেতৃত্বে দুই দুইবার বিপিএলের শিরোপা জিতেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

Facebook Comments Box
advertisement

Posted ৭:১৪ পূর্বাহ্ণ | সোমবার, ০২ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]