মঙ্গলবার ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাছের গুঁড়িতে চাপা দেওয়া ছিল মাদরাসাছাত্রের লাশ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ৩১ মে ২০২৩ | প্রিন্ট

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় গাছের গুঁড়িতে চাপা দেওয়া অবস্থায় রমজান আলী নামে সাত বছর বয়সী এক শিশুর লাশ উদ্ধার হয়েছে।

বুধবার সকালে উপজেলার পাররামরামপুর ইউনিয়নের মন্ডলপাড়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। মৃত রমজান দেওয়ানগঞ্জ উপজেলার মন্ডলপাড়ার মাসুম মন্ডলের ছেলে। রমজান মন্ডলপাড়া নুরানি হাফিজিয়া মাদরাসার ছাত্র ছিল।

জানা যায়, রমজান আলী মঙ্গলবার সকালে নিখোঁজ হয়। এদিন রমজান আলী সকালে নাস্তা করে বাড়ি থেকে বের হয়। এরপর তাকে বিভিন্ন স্থানে খুঁজেও সন্ধান না পেয়ে এলাকায় নিখোঁজের মাইকিং করা হয়। বুধবার সকালে মন্ডলপাড়ার মালেক মন্ডলের বাড়ির দক্ষিণের একটি গর্ত থেকে গাছের গুঁড়িতে চাপা দেওয়া অবস্থায় রমজান আলীর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে।

দেওয়ানগঞ্জ থানার ওসি শ্যামল চন্দ্র ধর জানান, শিশু রমজানের দেহে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে- তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৯ অপরাহ্ণ | বুধবার, ৩১ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]